অপপ্রচারের প্রতিবাদ ছাত্রলীগ নেতার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

সাঙ্গলকোট প্রতিনিধি : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আব্দুল জলিল তার বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। রবিবার দুপুরে উপজেলার একটি মিলনায়তনে নাঙ্লকোটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ প্রতিবাদ জানান।
এসময় তিনি সাংবাদিকদের জানান,  একটি কুচক্রী মহল আমি বিবাহিত মর্মে বেশ কয়েকদিন ধরে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন তথ্য পরিবেশন করে অপপ্রচার চালিয়ে আসছে। যার কোন দালিলিক  প্রমান নেই। একটি পক্ষ রাজনৈতিক ও সামাজিক ভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার চক্রান্তের অংশ হিসেবে এ অপপ্রচার চালাচ্ছে।
আব্দুল জলিল বলেন, আমি বিয়ে করার প্রমান স্বরুপ যে কাবিননামাটি তারা প্রচার করছে তা ভুয়া। কাবিনে যাদের স্বাক্ষী দেখানো হয়েছে তাদের একজন সে সময়ে প্রবাসে ছিল। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমাকে রাজনৈতিকভাবে হয়রানি করাই তাদের মূল লক্ষ।  আমি এ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তিনি বলেন আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসেবে সংগঠনের নিয়ম নীতি মেনে, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনা ও অর্থ মন্ত্রী আ হ ম মুস্তফা কামালের হাতকে শক্তিশালী করার লক্ষে নিজের জীবন বিষর্জন দিতে ও প্রস্তুত আছি ।
 মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, পৌরসভা ছাত্রলীগ সভাপতি বেলাল হোসেন শিমুল,  উপজেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক এবায়দুল হক, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পারভেজ মজুমজার, সদস্য আজিম উদ্দিন রাজু, মোস্তফা কামাল, ফয়সাল রানা, সরকারী কলেজ ছাত্রলীগ যুগ্মসাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রুবেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ প্রচার সম্পাদক শরীফুর রহমান পারভেজ, জোড্ডা পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ আহ্বায়ক জোবায়ের হোসেন পাপ্পু, হেসাখাল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান খন্দকার, বক্সগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন সুজন, মৌকরা ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মিল্লাদ হোসেন প্রমুখ।