অভিনব কায়দায় ছাগল চুরি, অটোরিক্সা-সহ হাতেনাতে ২ চোর আটক

নাঙ্গলকোট প্রতিনিধি ।।
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

অভিনব কায়দায় ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় কুমিল্লার নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়নের শিবপুর গ্রামে অটোরিক্সা সহ দুই চোরকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। শনিবার বিকাল ৩টার দিকে রাস্তার পাশ থেকে অটোরিক্সায় তুলে একটি ছাগল ও ২টি ছানা চুরি করে নিয়ে যাওয়ার সময় ছাগলের মালিক শিবপুর মজুমদার বাড়ির মাস্টার দেলোয়ার হোসেন মজুমদারের ছেলে মহিন উদ্দিন মজুমদার দেখতে পেয়ে শোরচিৎকার করলে স্থানীয়রা ২চোরকে ধাওয়া করে পাশ্ববর্তী খোশারপাড় গ্রামে গিয়ে আটক করে। আটককৃতরা হলো উপজেলার বাঙ্গড্ডা গ্রামের উত্তর পাড়ার খলিল মিস্ত্রি’র ছেলে বিল্লাল হোসেন ও পাশ্ববর্তি চৌদ্দগ্রাম উপজেলার খামারপদুয়া গ্রামের আমীর হোসেনের ছেলে বেলাল হোসেন। এসময় আটককৃত বিল্লালের নিকট থেকে একটি ছুরি উদ্ধার করে স্থানীয়রা।
ছাগল মালিক মহিন উদ্দিন মজুমদার বলেন, আমি কৃষি কাজের পাশাপাশি মৎস্য চাষ ও গরু ছাগল পালন করি। শনিবার দুপুরে মৎস্য প্রজেক্টের মাছকে খাবার দিয়ে বাড়িতে আসার সময় দেখতে পাই একটি অটোরিক্সায় আমার ছাগল ও দুটি ছানা নিয়ে যাচ্ছে। আমি একা আর চোরেরা দুইজন হওয়ায় আমি দৌড়ে বাড়িতে গিয়ে লোকজনকে খবর দিলে আমাদের বাড়ির লোকজন তাদেরকে ধাওয়া করে পার্শ্ববর্তি গ্রামে গিয়ে আটক করে।
পেরিয়া ইউনিয়ন পরিষদ সদস্য চাঁন মিয়া তালুকদার বলেন, চোর আটকের খবরে আমি ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা দেখতে পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নাঙ্গলকোট থানায় অবহিত করি। আটক হওয়া ২চোর ও তাদের চোরাই কাজে ব্যবহৃত অটোরিকশা এবং চুরি চেয়ারম্যানের বাড়িতে নিয়ে আসা হয়েছে। চোরদের পরিবারের লোকজনও চেয়ারম্যানের বাড়িতে এসেছে। পুলিশ আসলে চেয়ারম্যান-সহ আলোচনা করে এব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।