আওয়ামীলীগের হীরক জয়ন্তীতে কুমিল্লায় জনমানুষের ঢল

জাহিদ হাসান নাইম ।।
প্রকাশ: ৩ সপ্তাহ আগে

উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ বছর প্রতিষ্ঠাবার্ষিকী ‘হীরক জয়ন্তী’ উপলক্ষে কুমিল্লায় আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৩ জুন) সকাল ১১ টায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগের উদ্যোগে কুমিল্লা নগরীর কান্দিরপাড় থেকে আনন্দ র‌্যালিটি শুরু হয়ে নগরীর বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুমিল্লা নগর উদ্যানের বঙ্গবন্ধু ম্যুরালে গিয়ে শেষ হয়। পরে, মহানগর আওয়ামীলীগের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় র‌্যালীতে নানান রঙ্গের ফেষ্টুন, ব্যানার, বেলুন দিয়ে রঙ্গিন সাজে সেজেছিলো কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।
এর আগে কুমিল্লা টাউনহল প্রাঙ্গনের মুক্তমঞ্চে র‌্যালির শুভসূচনা করেন কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।
এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা, মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকউল্লাহ খোকন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ শহীদ সহ কুমিল্লা মহানগর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
পরে, শোভাযাত্রা শেষে সমাপনী বক্তব্যে আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, আওয়ামীলীগের সবচেয়ে গৌরবময় ইতিহাস হচ্ছে একাত্তরের যুদ্ধে বিজয় অর্জন। আমরা সেই যুদ্ধে ঝাঁপিয়ে
অনেক ছড়াই উতরাই পার হয়ে আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের দল আওয়ামীলীগকে পুনর্গঠিত করেছিলো।
আর, এই প্লাটিনাম জয়ন্তীতে সকল নেতাকর্মীকে শপথ নিতে হবে যে, আগামীর স্মার্ট বাংলাদেশ গঠনে সবাই আমরা নিজেদের সর্বোচ্চটুকু বিলিয়ে দিবো।