আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে – ওবায়দুল কাদের

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলন
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, খেলা হবে বিজয় মাসে,খেলা হবে ফুটবল বিশ্বকাপে, এখন হচ্ছে রাজনীতির মাঠে। কুমিল্লার মানুষ খেলতে প্রস্তুত। জঙ্গিবাদ সম্প্রদায়িকের বিরুদ্ধে মানুষ ঐক্যবদ্ধ। শেখ হাসিনা সরকার আবারও দরকার। দুনীতি বিরুদ্ধে খেলা হবে।যারা দেশে ভূয়া ভোটার তৈরি করছে নির্বাচনে তাদের বিরুদ্ধে খেলা হবে।বিএনপি উদ্দেশ্যে কাদের বলেন,আগামী নির্বাচনে প্রস্তুত থাকুন আগামী নির্বাচনে ফাইনাল খেলা হবে। তিনি বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকালে কুমিল্লার লালমাই উপজেলার বাগমরা হাইস্কুলে মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনে ঢাকা থেকে অনলাইনে যুক্ত হয়ে উদ্বোধনী বক্তা হিসেবে এসব কথা বলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি ও অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক , সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হকের সঞ্চালনায় কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম এমপি। তিনি দুপুর ২টায় ত্রি-বাষিক সম্মেলন উদ্ধোধন করেন ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রী তাজুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এর আগে সকাল ১০ টা থেকে কুমিল্লার বিভিন্ন উপজেলার থেকে নেতাকর্মীরা সম্মেলনে মঞ্চে সামনে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেত হয়। পরে কোরআন পাঠের মাধ্যমে সম্মেলনের কাযক্রম শুরু হয়।দলীয় সংগীত পরিবেশেনের পরে স্থানীয় ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য ২০১৬ সালে ২৩ জুলাই সর্বশেষ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।