আমার এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে : সাক্কু

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

আমার এজেন্ট বের করে দেওয়া, ভোটারদের কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না,পথে পথে সড়কে বাস প্রতীকের সমর্থকরা ভোটাদের বাধা দিচ্ছে, ভোটের পরিবেশ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনের মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু।
শনিবার (৯ মার্চ) কুমিল্লা নগরীর হোচ্ছাম হায়দার উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
সাক্কু বলেন, আমি সিটি কর্পোরেশনের দুইবার মেয়র ছিলাম। মানুষ আমাকে ভালোবাসে। আমার প্রতিদ্বন্দ্বী বাস প্রতীকের সমর্থকেরা ভোটারদের কেন্দ্রে আসতে দিচ্ছে না। রাতে বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়া হয়েছে। আজ সকাল থেকেই পথে পথে পাহারা বসানো হয়েছে যেন আমার ভোটাররা কেন্দ্রে না আসতে পারে।
তিনি আরও বলেন, নির্বাচন কমিশনের কাছে বারবার অভিযোগ দিয়েছি। কিন্তু কোনো কাজ হয়নি। তিনটা ওয়ার্ডে আমার কোনো এজেন্টকে ঢুকতেও দেওয়া হয়নি। ভোটের পরিবেশ একদম ভালো নয়। আশা করছি নির্বাচন কমিশন যদি উদ্যোগ নেয়, ভোটাররা যদি কেন্দ্রে আসতেট পারে, আমি জয়ী হব।
এ নির্বাচনে অন্যদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন- কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার (বাস প্রতীক), বিএনপির বহিষ্কৃত নেতা ও দুইবারের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু (ঘড়ি প্রতীক) ও সাবেক স্বেচ্ছাসেবক দল নেতা নিজাম উদ্দিন কায়সার (ঘোড়া প্রতীক)।
এই সিটি নির্বাচনে ১০৫টি ভোটকেন্দ্রের ৬৪০টি ভোটকক্ষে ইভিএমে ভোটগ্রহণ চলছে। শনিবার সকাল ৮টায় শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। সিটিতে মোট ভোটার দুই লাখ ৪২ হাজার ৫৬২ জন। নারী ভোটার এক লাখ ২৪ হাজার ২৭৮ জন, পুরুষ ভোটার এক লাখ ১৮ হাজার ২৮২ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার দুজন রয়েছেন।