ইফতার মাহফিলে আওয়ামীলীগ নেতা মিঠু – নৌকার মাঝি হিসেবে দলীয় মনোনয়ন আমিই পাব

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাড.আনিসুর রহমান মিঠু বলেছেন, আগামী কয়েক দিনের মধ্যেই কুমিল্লা সিটির নির্বাচনের তফসিল ঘোষনা করা হবে। আমি কুমিল্লার তৃণমুল থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত সার্বিক যোগাযোগ রাখছি। মাননীয় প্রধান মন্ত্রী , বঙ্গবন্ধুর কণ্যা ও জননেত্রী শেখ হাসিনা এবার একজন পরিচ্ছন্ন ইমেজের প্রার্থীকে মেয়র পদে মনোনয়ন দিবেন। আমি বিশ^াস করি আমিই সেই পরিচ্ছন্ন প্রার্থী। আশা করি এবার দল আমাকে নৌকার মাঝি হিসেবে দলীয় মনোনয়ন দিবে ইনশাআল্লাহ ।

আমি মেয়র হলে কুমিল্লা সিটির জনগনকে সাথে নিয়ে তাদের পরামর্শ নিয়ে কুমিল্লা সিটিকে জনগনের বসবাসের উপযোগি করে তুলব। কারণ, আমি বিশ^াস করি , কোন ব্যক্তি কোন শহরের একক মালিক হতে পারে না। মন্ত্রী থেকে শুরু করে একজন ভিখারী যদি এই সিটির নাগরিক হন তাহলে তিনিই এই সিটির মালিক। আর এ সকল মালিকদের নিয়েই হবে আমার সকল সামগ্রিক কাজ কর্ম।

শনিবার নগরীর নজরুল এভিনিউস্থ তার নিজ বাসভবনে কুমিল্লার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং দলীয় নেতাকর্মীদের সম্মানে আয়োজিত এক ইফতার মাহফিলে সভাপতির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

এসময় বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মজুমদার, কুমিল্লার সাবেক পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক কাজী মাহাতাব সুমন, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক কাজী জিয়াউল হক মুন্না, কুমিল্লার বর্ষিয়ান রাজনীতিবিদ প্রয়াত অ্যাডভোকেট আফজাল খানের পুত্র ডাঃ আজম খান নোমান। কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আফম আহসান উদ্দিন টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহম্মেদ, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম সোহেল, ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পারভেজ হানিফ, ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী রাজু আহম্মেদ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক,সাবেক ও বর্তমান আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা শেষে ইফতার পূর্ব এক বিশেষ দোয়া করা হয়। এ সময় মোনাজাত পরিচালনা করেন , কুমিল্লার সাবেক পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন।