ঈদের ছুটি কাটাতে বাড়িতে, ফুটবল খেলতে গিয়ে মাঠেই হারালেন প্রাণ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৭ মাস আগে

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলায় ফুটবল খেলার মাঠে বুকের ব্যথায় আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. ফয়সাল। তিনি উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নূর সোনাপুর গ্রামের নয়া মিয়া বেপারী বাড়ির মৃত কালা মিয়ার ছেলে।

বুধবার (১১ মে) সন্ধ্যায় উপজেলার নূর সোনাপুর গ্রামের একটি ফুটবল মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানায়, প্রতিদিন বিকেলে নূর সোনাপুর গ্রামের মাঠে দুই দল ফুটবল খেলে থাকেন। বুধবার বিকেলের দিকে ফয়সাল বাড়ির পাশের ওই মাঠে ফুটবল খেলতে যান।

প্রথমার্ধের খেলা শেষে ফয়সাল পানি পান করে পুনরায় খেলতে নামেন। একপর্যায়ে সন্ধ্যার দিকে ফয়সাল শ্বাসকষ্টে বুকের ব্যথা অনুভব করে খেলার মাঠে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম সিরাজ উল্যাহ জানান, ফুটবল খেলার মাঠে অসুস্থ হয়ে এক যুবক মৃত্যুবরণ করেছেন। বিষয়টি স্থানীয়রা আমাকে অবহিত করেছে।

মৃত ফয়সল চট্টগ্রামে পোর্টে চাকরি করতেন। ঈদুল ফিতরের ছুটিতে তিনি বাড়িতে আসেন। বিকেলের দিকে তিনি তার বড় ভাইকে জানান, ফুটবল খেলতে যাচ্ছেন। তখন তার ভাই তাকে ফুটবল খেলতে যেতে বারণ করেন। তিনি আগে থেকে শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন বলে জানিয়েছে স্থানীয়রা।