ঈদের নতুন কাপড় বাবা মাকে দিতে পারল না শ্রমিক ইমরান

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। প্রিয় বাবা মার জন্য ঈদের নতুন কাপড় কিনে শ্রমিক ইমরান ঢাকা থেকে ট্রেনের ছাদে করে ঈদ করতে বাড়ি যাচ্ছিলেন। কিন্তু নোয়াখালী যাওয়ার আগেই কুমিল্লার লাকসামে ট্রেন থেকে পড়ে শ্রমিক দিবসের শুরুতেই প্রান হারান তিনি। ঘটনাটি ঘটে রোববার ভোরে কুমিল্লার লাকসামে। নিহত ইমরান নোয়াখালী জেলার মাইজদী থানার সোনাগ্রামের লুৎফর রহমানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন লাকসাম রেলওয়ে থানার ওসি জসিম উদ্দিন খন্দকার।
লাকসাম জিআরপি থানার এই ওসি আরো বলেন ,ইমরান রোববার ভোররাতে নোয়াখালী এক্সপ্রেস করে ঢাকা থেকে নোয়াখালী বাড়ির উদ্দেশ্যে যাচ্ছেন। ট্রেনের টিকেট না পেয়ে ছাদে করে যাচ্ছিলেন। এক পর্যায়ে ছাদে সে ঘুমিয়ে যায়। ট্রেনটি লাকসামে রেলস্টেশনের নিকট পৌঁছার আগেই ইমরান ট্রেনের ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
নিহত ইমরানের ভাই মিজান বলেন, আমার ভাই গত রাতে বেতনের টাকা ছিনতাই হয়ে যাবে বলে টাকা বিকাশে পাঠিয়ে দিয়েছে । রাতে মোবাইল করে বললো আম্মা-আব্বার জন্য কাপড় নিয়ে আসছি।ফিরতে সকাল হবে। কিন্তু সকাল হলো সত্যি কিন্তু আমার ভাই তো আর জীবিত ফিরলো না।