এবার নানুয়ার দিঘিরপাড়ে সর্বোচ্চ সতর্কতায় পূজা উদযাপন হবে……. এমপি বাহার

এবার কুমিল্লায় ৭৯৫ টি মন্ডপে পূজা
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ সপ্তাহ আগে

মাহফুজ নান্টু ।।

কুমিল্লা নানুয়ার দিঘিরপাড়ে অস্থায়ী পূজাম-পে পবিত্র কোরান রাখার ঘটনায় গেলো বছর দেশের বিভিন্ন এলাকায় সহিংসতা হয়। দুর্বৃত্তরা মন্দিরে ম-প ভাংচুর করে। পাশাপাশি এ ঘটনায় অগ্নিকা-ে আলোচনার জন্ম দিয়েছিলো সারা দেশে।
এবছর সেই নানুয়ারদিঘির পাড়ের অস্থায়ী পূজাম-পে সর্বোচ্চ সতর্কতায় দুর্গাপূজা উদযাপন করা হবে। যদি কোন ষড়যন্ত্র হয় তাহলে কঠোরহস্তে ষড়যন্ত্রকারীদের দমন করা হবে।

বুধবার বেলা ১২ টায় কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের কনফারেন্স কক্ষে শারদীয় দূর্গা উৎসব উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলাসহ অন্যান্য বিষয়ের প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির আক্তব্য কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দীন বাহার এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।
এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক শাহাদাৎ হোসেন, র‌্যাবের কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুলসহ জেলা ও পুলিশ প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর অন্যান্য ইউনিটের প্রধানরা উপস্থিত ছিলেন।
এ সময় আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন, পূজা উদযাপন যেন নির্বিঘেœ করা যায় সে জন্য আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবী দেয়া হবে। কোন ভয়ের কারন নেই।

এ বছর কুমিল্লা জেলায় সিটি কর্পোরেশনেরসহ ৭৯৫ টি মন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপিত হবে।