এমপি মমতাজের স্বামীর ওপর হামলা, অভিযোগ দায়ের

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. মঈন হাসানের গাড়িতে হামলার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।শনিবার রাতে (২৭ আগস্ট) অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান ঘটনার সত্বতা নিশ্চিত করেন।

হাফিজুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে আইনি ব্যবস্থা নেয়া হবে। গত ২৩ আগস্ট এ হামলা চালানো হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

শনিবার মমতাজের স্বামী ডা. এএসএম মঈন হাসান বলেন, গত ২৩ আগস্ট বিকেলে আমি সিঙ্গাইরের রাস্তা বাসস্ট্যান্ডের পূর্বপাশের বিন্নাডাঙ্গি এলাকার রোকেয়া চক্ষু সেন্টার থেকে ঢাকার উদ্দেশে রওনা হই। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা আমার মাইক্রোবাসের গতিরোধ করে। অটোরিকশা থেকে কয়েকজন লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। তারা আমার গাড়ি ভাঙচুর করেছে। আমি মারাত্মক আহত হয়েছি। এ কারণে আমি গতকাল সিঙ্গাইর থানায় ছয় জনের নামে এবং অজ্ঞাত আরও দুই-তিন জনের কথা উল্লেখ করে লিখিত অভিযোগ করেছি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান বলেন, ঘটনাটি নিন্দনীয়। এ ঘটনার সঙ্গে দলীয় কোনো নেতাকর্মী সম্পৃক্ত থাকলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্তরা হলেন: সিংগাইর উপজেলার গাজিন্দা গ্রামের মো. নয়ন মিয়া, মোসলেম উদ্দিন, মধ্যধল্লা গ্রামের মো. রুবেল, আশরাফ আলী, বাস্তা গ্রামের নাসির উদ্দিন ও পাঙ্গা জসিম।