কিশোর গ্যাং ও মাদক নির্মুলের প্রত্যয় ঘোষনা করলেন কুমিল্লার নবাগত এসপি

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লার নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান বলেছেন, যে কোন মূল্যে কুমিল্লা থেকে কিশোর গ্যাং ও মাদক নির্মুল করা হবে। সীমান্তবর্তী জেলা কুমিল্লাকে মাদক মুক্ত করা হবে।এখানে মাদক চোরাকারবারিসহ পুলিশের সব ধরনের অনিয়ম-দুর্নীতি বন্ধ করা হবে। তিনি মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সম্মেলন কক্ষে কুমিল্লার এসপি হিসেবে যোগদান উপলক্ষে এক মিট দ্যা প্রেসে এ কথা বলেন।

পুলিশ সুপার আব্দুল মান্নান আরো বলেন, সাম্প্রতিক কালে কুমিল্লা কিশোর গ্যাংয়ের ভয়াভহতার কথা শুনেছি। আমরা বিভিন্ন স্কুল কলেজগুলোতে অভিভাবক শিক্ষক এবং শিক্ষার্থীদের সাথে এ বিষয়ে বসে জনসচেতনতা সৃষ্টি করবো।এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। দূর্গা পূজা কে সামনে রেখে নগরজুড়ে পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)এম এ তানভীর,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)আব্দুর রহিম অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো.রাজন আহমেদ,ডি আই ওয়ান মনির আহমেদ, কোতয়ালী মডেল থানার ওসি সহিদুর রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

পরে মতবিনিময় সভায় কুমিল্লার কর্মরত সাংবাদিকরা জেলার বিভিন্ন সমস্যা তুলে ধরেন। পুলিশ সুপার এসব বিষয় সুরাহাসহ আইনশৃঙ্খলার উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন।