কুবিতে প্রশাসনিক পদে নিয়োগের হিড়িক

মহিউদ্দিন মাহি ॥
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লা বিশ^বিদ্যালয়ে বিভিন্ন হলের আবাসিক শিক্ষক ও সহকারী প্রক্টর নিয়োগের হিড়িক পড়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে প্রকাশিত ভারপ্রাপ্ত রেজিস্টার মো. আমিরুল হক চৌধুরীর সই করা পৃথক পৃথক অফিস আদেশে পাঁচজন করে সহকারী প্রক্টর ও আবাসিক শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে। একইসাথে দু’জন সহকারী প্রক্টর ও চারজন আবাসিক শিক্ষকের মেয়াদ বাড়ানো হয়েছে।
নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী প্রক্টররা হলেন: গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম ও মাহমুদুল হাসান, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক হাসেনা বেগম ও প্রভাষক অমিত দত্ত এবং ফার্মেসী বিভাগের প্রভাষক মো. কামরুল হাসান।
এছাড়াও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু এবং ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মোশাররফ হোসেনের মেয়াদ সহকারী প্রক্টর হিসেবে এক বছর বৃদ্ধি করা হয়েছে।
এদিকে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের আবাসিক শিক্ষক হিসাবে নিয়োগ পেয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ মাহমুদুল হাসান খান, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরানী হলে একই বিভাগের সহকারী অধ্যাপক সাথী রাণী কুন্ডু ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক আশিখা আক্তার। শেখ হাসিনা হলের আবাসিক শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন পরিসংখ্যান বিভাগের প্রভাষক কুলছুম আক্তার স্বপ্না এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক জাকিয়া জাহান মুক্তা।
এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষক ড. মুহাম্মদ রেজাউল ইসলাম, কাজী নজরুল ইসলাম হলের মো. এনামুল হক, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের চৌধুরী শাহরিয়ার মোজাম্মেল ও মো. মহিবুল্লার মেয়াদ এক বছর করে বৃদ্ধি করা হয়েছে।
নতুন নিয়োগপ্রাপ্ত সকল সহকারী প্রক্টর ও আবাসিক শিক্ষকরা যোগদানের তারিখ হতে পরবর্তী দু’বছর দায়িত্ব পালন করবেন।