কুবি লিও ক্লাবের ইন্সটলেশন প্রোগ্রাম

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ সপ্তাহ আগে

কুবি প্রতিনিধি : লিও ক্লাব অব কুমিল্লা ইউনিভার্সিটির উদ্যোগে প্রথম ইনস্টলেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সেমিনার কক্ষে এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। আরো উপস্থিত ছিলেন অনুষদ
উপদেষ্টা ড. মো. মিজানুর রহমান, লায়ন এস কে আনিসুর রহমান, লায়ন মো. রবিউল ইসলাম রাজু, লায়ন আজহার মাহমুদ, লায়ন একেএম মোস্তাফিজুর রহমান, লায়ন মো. রশিদুল ইসলাম সানি, লায়ন কাজী মো. খালেকুজ্জামান সহ লিও ক্লাব অব কুমিল্লা ইউনিভার্সিটি ও লায়ন ক্লাব অব ঢাকা কিংসসের সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন ঢাকা থেকে আগত লায়ন্স ক্লাব অব ঢাকা কিংসের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, এই আন্তর্জাতিক মানের সংগঠন আমাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের সে সকল সুযোগ সুবিধা দিয়ে আসছে তা অকল্পনীয়। আমরা আশা রাখব তারা এ ধরনের সমাজ সেবাম‚লক কাজকর্ম আমাদের বিশ্ববিদ্যালয়ে অব্যাহত রাখবে। পাশাপাশি বৃত্তির সুযোগ তৈরি করে দিবে, ইন্টার্নির বিভিন্ন সুযোগ এনে দিবে। এতে আমাদের কাজের সমন্বয় আসবে।

এসময় ঢাকা লায়ন্সের সদস্যরা বিভিন্ন ব্যাংকে শিক্ষার্থীদের ইন্টার্নি করার সুযোগ দিবেন বলেন শিক্ষক-শিক্ষার্থীদের আশ্বস্ত করেন। উল্লেখ্য, প্রোগ্রাম শেষে ক্লাব মেম্বারদের হাতে আন্তর্জাতিক সনদ ও পিন তুলে দেন কার্যকরী কমিটির সদস্যরা। এসময় নতুন কমিটির হাতে দায়িত্ব তুলে
দেওয়া হয়।