কুমিল্লার ক্রীড়াঙ্গনকে নতুন ভাবে সাজাবো– রিফাত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

সুফিয়ান রাসেল ।। খেলার মাঠে অক্সিজেন পাই। এ মাঠ আমার প্রাণ। কুমিল্লার মানুষ ক্রীড়া প্রেমি। মেয়র নির্বাচিত হলে কুমিল্লার ক্রীড়াঙ্গনকে নতুন ভাবে সাজাবো। সে জন্য ক্রীড়া সংগঠক, ক্রীড়াবিদসহ সকলের সহযোগীতা লাগবে। কুমিল্লায় কারাতের গৌরবের ইতিহাস রয়েছে। কুমিল্লার ছেলেরা জাতীয় ও আন্তর্যাতিক ভাবে অবস্থান করতে পারে, তার জন্য সকল ব্যবস্থা করা হবে। গতকাল কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশনের আয়োজনে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামীলীগ  সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত এ কথা বলেন। এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন, কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক
আতিক উল্লাহ খোকন আরো উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি  মোস্তাক আহমেদ হুমায়ুন, ইকবাল হোসেন, ফখরুল আরেফিন মামদু, বাবুল মিয়া রানা, কামরুল হাসান ছোটল, মাহাবুবর রহমান বাবু, কারাতে সংগঠক হাজী মামুন হুদা মামুন প্রমুখ। কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম জানুর সভাপতিত্বে সঞ্চালনা করেন এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষক এস ইসলাম শুভ।
অনুষ্ঠানের শুরুতে কুমিল্লা ড্রাগন কারাতে এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম জানুর সুস্থতা কামনায় দোয়া ও মুনাজাত করা হয়। আলোচনা শেষে শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।