কুমিল্লার মেয়র রিফাত ও কাউন্সিলরদের শপথ আজ

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লা সিটি কর্পোরেশনের(কুসিক) নব-নির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত ও কাউন্সিলরগণের শপথগ্রহণ আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। বেলা সাড়ে ১১টায় ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে ভার্চুয়ালি অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সরকার বিভাগের সিটি কর্পোরেশন শাখার উপসচিব মোহাম্মদ শামছুল ইসলাম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড.শফিকুল ইসলাম। তিনি বলেন, আজ মঙ্গলবার সাড়ে ১১ টায় ওসমানি স্মৃতি মিলনায়তনে শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। স্থানীয় সরকার বিভাগের সিটি কর্পোরেশন শাখা-১ এর উপসচিব শামসুল ইসলাম আমাকে বিষয়টি নিশ্চিত করেছেন।
বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, শপথ অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে আয়োজনের রবিবার বিকেলে সচিব, স্থানীয় সরকার বিভাগের সভাপতিত্বে জুম অ্যাপের মাধ্যমে একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য- ১৫জুন কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতকে বিজয়ী ঘোষণা করা হয়। এছাড়া সাধারণ ২৭জন ও সংরক্ষিত ৯জন কাউন্সিলর নির্বাচিত হন।