কুমিল্লায় ‘আইজিপি’ কাপ পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ( জিমনেসিয়াম) সকাল ১০টায় আইজিপি কাপ”পুলিশ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২২” ও চট্টগ্রাম রেঞ্জ আন্ত: জেলা কাবাডি প্রতিযোগিতা ২০২২ এর উদ্বোধন করেন কুমিল্লা পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ। শনিবার সকাল ১০টায় এই দুই টুর্নামেন্ট আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা। কিন্তু অনেক আগেই এই ঐতিহ্যবাহী খেলাটি হারিয়ে গেছে। যা আজ বিলুপ্তির পথে। সেই হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে বাংলাদেশ পুলিশ প্রতি বছর এই খেলাটির আয়োজন করে থাকেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রাহীম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক, নাজমুল হাসান ফারুক রোমেন। উপস্থিত ছিলেন, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আফজাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, এম তানভীর সরকার, অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার প্রমুখ।
উল্লেখ্য, কুমিল্লাসহ ১০ দলের অংশ গ্রহনে এই খেলার আয়োজন করা হয়। অংশ গ্রহনকারী দল গুলো হলো, কুমিল্লা, চাঁদপুর, ফেনী, নোয়াখালি, লক্ষ্মীপুর, চট্টগ্রাম, বান্দরবান, খাগড়াছড়ি, রাঙ্গামাটি এবং চট্টগ্রাম।