কুমিল্লায় আবাহনী-মোহামেডানের লড়াই, ৪-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে আবাহনী

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ সপ্তাহ আগে

রুবেল মজুমদার ।। 
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে কুমিল্লায় মুখোমুখি হয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডান। বুধবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বিকেল ৪টায় শুরু হয় দেশের ফুটবলের দুই চির প্রতিদ্বন্দ্বীর খেলা। তবে শেষ পর্যন্ত চার- দুই ব্যবধানে জয় নিয়ে মাঠে ছাড়ে আবাহনী।
খেলার শুরুতেই ৮ মিনিটে আবাহনী লিমিটেডের পক্ষে প্রথম গোলটি করেন ১২ নম্বর জার্সিধারী দানিয়েল কোলিন্দ্রেস সোলেরা।  খেলার ১০ মিনিটে দ্বিতীয় গোল করে আবাহনীকে এগিয়ে নেন যান ৯ নম্বর জার্সি পরিহিত ডরিয়েল্টন গোমেজ।
তবে খেলার ১৮ মিনিটে মোহামেডানের পক্ষে গোল করে ব্যবধান কমান মোহামেডান দলপতি ১০ নম্বর জার্সিধারী সোলেমান দিয়েবাতে। এরপর ৪৩ মিনিটে আবাহনীর পক্ষে তৃতীয় গোলটি করেন বদলী খেলোয়াড় হিসেবে খেলতে নাম ৬ নম্বর জার্সি পরিহিত ইমন মাহমুদ। প্রথমার্ধের অতিরিক্ত ২ মিনিটে মোহামেডানের পক্ষে ১৮ নম্বর জার্সি পরিহিত মিডফিল্ডার শাহরিয়ার ইমন গোল করে ব্যবধান কমান। তবে প্রর্থমার্ধের অতিরিক্ত সময়ের ৫ মিনিটে আবাহনীর পক্ষে আবারো ও গোল করেন ব্রাজিলিয়ান ডরিয়েল্টন গোমেজ।
এরপর দ্বিতীয়ার্ধে আর কোনো পক্ষই গোল করতে না পারলেও ৮১ মিনিটে ফাউল করে লাল কার্ড দেখেন আবাহনীর ডিফেন্ডার রেজাউল করিম। বাকীটা সময় দশজন খেলোয়ার নিয়েই মাঠে লড়াই করে আবাহনী।