কুমিল্লায় কিশোর হত্যা- কিশোর গ্যাং লিডারসহ ৬ জন গ্রেফতার

র‌্যাবের অভিযান
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লা মহানগরীতে কিশোর শাহাদাত হত্যার সাথে সরাসরি জড়িত থাকার অভিযোগে কুমিল্লায় কিশোর গ্যাংয়ের লিডারসহ সাত জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার বেলা ১১ টায় নগরীর শাকতলা র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন র‌্যাব ১১ এর কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

গ্রেফতারকৃতরা সবাই কিশোর গ্যাং রতন গ্রুপের সক্রিয় সদস্য। তারা হলো গ্রুপ লিডার মোঃ রতন (২০), আকাশ হোসেন (২০), মোঃ সিয়াম হোসেন ( ২০), তাদের বাড়ি নগরীর ফৌজদারি এলাকার মফিজাবাদ কলোনীতে। এছাড়া নগরীর ভাটপাড়া এলাকার মোঃ তানজীদ (১৯), কালিয়াজুড়ি এলাকার মোঃ ইয়াসিন আরাফাত রাসেল (২১) সদর উপজেলার বাঘমারা গ্রামের আসিফ হোসেন রিফাত (১৯)।

র‌্যাব কমান্ডার মেজর সাকিব জানান, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং ঈগল গ্রুপ ও রতন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিলো। তাদের দ্বন্ধের কারনে গেলো শুক্রবার বিকেল ৫ টায় ঈগল গ্রুপের সদস্য শাহাদাতকে একা পেয়ে ধাওয়া করে রতন গ্রুপ। পরে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ২ টি সুইচ গিয়ার ছোরা, ৪ টি বড় ছোড়া, ১ টি এন্টিকাটার ছোরা উদ্ধার করা হয়।

র‌্যাব কমান্ডার মেজর সাকিব জানান, গ্রেফতারকৃতরা সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত ছিলো বলে স্বীকার করে। তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সহিদুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিকেলেই আদালতে প্রেরণ করবো।