কুমিল্লায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৪৮

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লায় পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৪৮ জনকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ককটেল, দেশীয় অস্ত্র ও মাদক জব্দ করা হয়। গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন এলাকায় এসব অভিযান পরিচালনা করা হয়। শনিবার বেলা সাড়ে ১২ টায় কুমিল্লা জেলা পুলিশ সম্মেলন কক্ষে পুলিশ সুপার আবদুল মান্নান এসব তথ্য দেন।
পুলিশ সুপার মোঃ আবদুল মান্নান বলেন, গত ২৪ ঘন্টার বিশেষ অভিযানে বিপুল পরিমান দেশীয় অস্ত্র, ১৪ টি ককটেল, ৭২ কেজি গাঁজা, ৮০ বোতল ফেনসিডিল ও ৪ শ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে মাদক মামলার আসামী, ছিনতাইকারী, সাজাপ্রাপ্ত আসামী রয়েছেন।
পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, শুক্রবার বিশেষ অভিযানে উদ্ধার করা ককটেল শনিবার সকালে বোম ডিস্পোজাল টিম এসে নিস্ক্রিয় করেছে। নগরীর ও জেলাকে ছিনতাইকারী মুক্ত করতে আমরা বদ্ধপরিকর।
পুলিশ সুপার বলেন, বৃহস্পতিবার ককটেল ও অস্ত্র যে চারজনকে গ্রেফতার করা হয়েছে প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা জানিয়েছে বড় ছিনতাইয়ের পরিকল্পনা করে তারা এই ককটেলগুলো কিনে এনেছিলো। এখন পুলিশ ককটেল কারা তৈরী করছে তাদের খোঁজ করছে। তাহলে আরো অনেক তথ্য পাওয়া যাবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ)মোঃআশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃকামরান হোসেন, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) রাজেশ বড়ুয়া, কোতয়ালী মডেল থানার পরিদর্শক ( তদন্ত) মোহাম্মদ হানিফ সরকার, পরিদর্শক ( অপারেশন) রাজিব চক্রবর্তীসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।