কুমিল্লায় মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে হাজী ইয়াছিন- এ অবৈধ সরকারের দুঃশাসনের পতন হবে শীঘ্রই

সভাপতিত্ব করেন - কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা দলের সভাপতি সাকিনা বেগম
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৭ মাস আগে

এম. হাসান ।।

কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক হাজী আমিন উর রশীদ ইয়াছিন বলেন, এই অবৈধ সরকারের দুঃশাসনের পতন খুব শীঘ্রই হবে। ক্ষমতায় থাকার যত নীল নকশা তৈরি করুক না কেন কোন লাভ হবে না। দেশের জনগণ তাদের অধিকার আদায়ের জন্য রাজপথে নেমে এসেছে। আগামী দিনে কঠিন আন্দোলন আসছে, যা কিছুই হোক না কেন ক্ষমতা তাদের ছাড়তে হবে ।

গতকাল শনিবার বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর মহিলা দলের উদ্যোগে কুমিল্লার ধর্মসাগরপাড়স্থ অস্থায়ী কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন ।

সাবেক এমপি হাজী ইয়াছিন আরো বলেন, তারা জনগণের ভোটে ক্ষমতায় আসে নাই, তাই কাঁঠালের আঠার মত লেগে আছে, তাদেরকে সরিষার তেল দিয়ে ধরে কাঁঠালের আঠার মত ক্ষমতা থেকে বিদায় করতে হবে । বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে মহিলা দলকে রাস্তায় নামতে হবে । মহিলা দলের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এত সুন্দর একটি প্রতিষ্ঠাবার্ষিকী পালন করার জন্য ।।

কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা দলের সভাপতি সাকিনা বেগমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসীম উদ্দিন, মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা দলের সহ সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও কুমিল্লা মহানগর মহিলা দলের সভাপতি রায়হান রহমান হেলেন ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক ইয়াসমিন আক্তার রুপালি ও মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট শাহীন আফরোজ বিজলী।

এসময় কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর মহিলা দল ছাড়াও বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।