কুমিল্লায় মেডিকেয়ার জেনারেল হসপিটালে স্বাস্থ্য সেবার মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা

আবদুল আউয়াল সরকার।।
প্রকাশ: ২ মাস আগে

মেডিকেয়ার জেনারেল হাসপাতালের পরিচালনা পর্ষদের উদ্যোগে স্টাফদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর ২০২২ খ্রিঃ) সকালে কুমিল্লা নগরীর ঝাউতলায় “মেডিকেয়ার জেনারেল হাসপাতালের” সভাকক্ষে প্রতিষ্ঠানের চেয়াম্যান ও স্বাস্থ্য বিভাগের সাবেক উপ-পরিচালক ডাঃ মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সাব্বির আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এস এম তৌহিদুর রহমান সুমন, ভাইস চেয়ারম্যান ডাঃ মোঃ গোলাম গাউস, ভাইস চেয়ারম্যান চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আবদুল আউয়াল সরকার, নির্বাহী পরিচালক মোঃ আবদুল কাদের, মোঃ ওমর ফারুক, কাউসার আহমেদ সেলিম,মোঃ মনির হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, হাসপাতালের চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি রোগীদের সাথে ভাল ব্যবহার ও হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। রোগ সারাতে ঔষধের মতো গুরুত্বপূর্ণ চিকিৎসা সেবাদানকারিদের কথা। এই জন্য সেবার মনোভাব নিয়ে সকলকে কাজ করতে হবে। সেবাদান করার মত এই মহৎ পেশা সততার সাথে দায়িত্ব পালন করবেন। মানুষের সেবা করার মানুসিকতা নিয়ে কাজ করবেন আর এটাই আমরা আপনাদের কাছে চাই। সর্বস্তরের মানুষকে তুলনামূলক কম খরচে আধুনিক স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে কুমিল্লায় মেডিকেয়ার জেনারেল হসপিটাল সবধরনের ডায়াগনোস্টিক ও কনসালটেশন সুবিধা নিয়ে কার্যক্রম পরিচালনা করে আসছে। প্রতিষ্ঠানটিকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে সবার সহযোগিতাও কামনা করেন।