কুমিল্লায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লা থেকে মনোহরগঞ্জ ।। কুমিল্লার মনোহরগঞ্জে উম্মে ছালমা আক্তার শিলা (২২) নামের এক স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

জানা যায়,রোববার(৯ অক্টোবর) সকালে উপজেলার খিলা ইউনিয়ন খিলা বড় বাড়ি স্বামীর বাড়ীতে অস্বাভাবিক ভাবে মৃত্যু হয় স্ত্রী উম্মে ছালমা আক্তার শিলার। তিনি ওই এলাকার মৃত আবদুল ওহাবে’র ছেলে শামীম হোসেন সোহাগের স্ত্রী ও চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার রগুরামপুর গ্রামের মৃত আবুল হাশেম খন্দকারের মেয়ে।

স্বামী সোহাগের পরিবারের ধারণা, ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে নিহতের স্বজনদের দাবি, মাদকাসক্ত স্বামী সব সময় স্ত্রীর কাছে যৌতুক চাইতো। যৌতুক না পেয়ে স্বামীর নির্যাতনে তার মৃত্যু হয়েছে।

নিহতের মা মমতাজ বেগম জানান, ৬ বছর আগে সোহাগের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই সে শিলাকে নানাভাবে অত্যাচার করতো। বিয়ের কয়েক মাস পর জানতে পারেন বিবাহ পূর্বে সোহাগের বিরুদ্ধে একটি মামলাও রয়েছে। তার মামলা শেষ করার জন্য ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। সময়মতো টাকা না দিলে মেয়েকে গলা টিপে হত্যা করবে বলে হুমকি দেয় সোহাগ।

তার দাবি, শনিবার(৮ অক্টোবর) দিবাগত-রাতে এসব বিষয় নিয়ে ঝগড়া হলে সোহাগ ও সুজন তার মেয়েকে গলা টিপে হত্যা করে। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে এর বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার ওসি সফিউল আলম বলেন, নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে একটি হত্যার অভিযোগ করলে নিহত গৃহবধূর স্বামী শামীম হোসেন সোহাগকে আটক করি আমরা।