কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি-সম্পাদকের নাম ঘোষনা

কামাল-মুজিবের প্রতিই আস্থা রাখলেন তৃণমুল
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের তৃণমুল নেতৃবৃন্দ অবশেষে জেলা আওয়ামীলীগের সভাপতি লোটাস কামাল এমপি ও সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপির প্রতিই পূনরায় তাদের আস্থা রাখলেন। বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি ও দলের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বর্তমান সভাপতি লোটাস কামালকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক মুজিবুল হককে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করলে মুহুর্মুহু করতালির মাধ্যমে তৃণমুল নেতৃবৃন্দ তা সমর্থন জানান।

এ দিকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের পূনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর অর্থমন্ত্রী আহম মোস্তাফা কামাল এমপি ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতৃবৃন্দদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সম্মেলনে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি এবং অর্থমন্ত্রী আহম মুস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন।

জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

উল্লেখ্য ২০১৬ সালে ২৩ জুলাই সর্বশেষ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি এবং সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।