কুমিল্লা নগরীতে প্রকাশ্যে কুপিয়ে হত্যায় কিশোর গ্যাংয়ের ৯ জন আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লা নগরীর নগর উদ্যানের পাশে রবিউল হাসান শাহাদাত নামের এক কিশোরকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় কিশোর গ্যাংয়র ৯ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান। এদিকে শাহাদাতকে হত্যার ঘটনার একটি সিসিটিভি ফুটেজ ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, শুক্রবার বিকালে শাহাদাতকে কয়েকজন কিশোর তাড়া করছে। তাদের দেখে নগরীর ব্যস্ত নগর উদ্যানের পাশের পথচারীরা ছুটাছুটি শুরু করেন। শাহাদাত বাঁচতে এক মুরব্বি আশ্রয় প্রার্থনা করেন। তাকে ডিঙিয়ে তার উপরে হামলা করা হয়। হামলাকারীরা চলে গেছে এই মুরব্বি ব্যক্তি মানুষ ও রিকশা ডাকতে থাকেন তাকে হাসপাতাল নিতে।
ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান বলেন, শাহাদাত হত্যার ঘটনায় আমরা সন্দেহভাজন ৯ জনকে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করছি। বিষয়টি খুবই সেনসিটিভ। তাই জিজ্ঞাসাবাদ করছি। খুব শিগগিরই মূল হোতা ও জড়িতদের আইনের আওতায় আনা হবে। আমরা সিসিটিভি ফুটেজ ও যাবতীয় বিষয় নিয়ে তদন্ত শুরু করেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য-শুক্রবার ছুটির দিন বিকেলে নগর উদ্যানের পাশে কাস্টমস অফিস ও আওয়ার লেডি অব ফাতেমা গার্লস হাই স্কুলের সামনে এ খুনের ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িতরা সবাই কিশোর। শাহাদাত নগরীর পুরাতন চৌধুরী পাড়ার হোমিও কলেজের পাশের গাংচর এলাকার বশু মিয়ার বাড়ির প্রাইভেটকার চালক মো. শাহ আলম ভূইয়ার ছেলে।