কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ

সতর্ক অবস্থানে পুলিশ
মাসুদ আলম ।।
প্রকাশ: ৫ মাস আগে

গতকাল শুক্রবার রাত পোনে ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে কুমিল্লা মহানগরীর অন্তত ৮/১০টি স্থানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ মিয়া এ কথা নিশ্চিত করে জানিয়েছেন, যে সকল দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে ছাড় দেওয়া হবে না। নির্বাচন বানচাল করার জন্য এ হীন কাজ পুলিশ সহ্য করবে না।
স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে কুমিল্লা নগরীর টমছম ব্রিজ, কান্দিরপাড়, সালাউদ্দিন, কুমিল্লা টাওয়ার, রাজগঞ্জ, চকবাজার, রানীর বাজার, কুমিল্লা চেম্বার অব কমার্সের সামনে, ফৌজদারী মোড়, কাশারীপট্টি, বিএনপি অফিসের সামনেসহ আরো কয়েকটি স্থানে দুর্বৃত্তরা এ ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে করে আতংক ছড়িয়ে পড়ে চারদিকে। ভীতিকর পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থল যায় পুলিশ ও বিজিবির সদস্যরা।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ হোসেন বলেন, নগরীর এসব স্থানে অতর্কিত ভাবে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ককটেল জব্দ করা হয়। আলামত সংগ্রহ চলছে দুর্বৃত্তদের খুঁজে বের করে কাজ করছে পুলিশ। পুলিশ সতর্ক অবস্থানে আছে বলে জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা।