কুমিল্লা ব্যাবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৪ মাস আগে

সোহাইবুল ইসলাম সোহাগ।।

কুমিল্লা সিটি করপোরেশন ১৯ নং ওয়ার্ড নেউরা এলাকায় এক ব্যাবসায়ীকে গলা কেটে হত্যা করা করেছে দূর্বৃত্তরা।

শনিবার দিবাগত রাত ৪ টার সময় নেউরা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা ইপিজেড ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন। নিহত শাহ আলম (৪০) দক্ষিণ চর্থা থিরা পুকুর পাড় এলাকার নুরু মিয়া ছোট ছেলে।

জানা যায়, দীর্ঘ কয়েকমাস ধরে অটোরিকশার গ্যারেজের বিষয় নিয়ে ওই এলাকার নিহত শাহ আলমের সাথে ১৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সুজনের সাথে বিরোধ ছিল। এ বিরোধের জের ধরেই এ হত্যাকান্ডের সূত্রপাত বলে ধারনা করছেন পরিবার। শনিবার দিবাগত রাতে গ্যারেজের কাজ শেষ করে বাসায় যাওয়ার পথে আগেই হত্যাকারীরা রাস্তায় ওতপেতে ছিল। নিহত শাহআলমের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্ত্রী জেসমিন আক্তার বলেন, এই গ্যারেজের বিষয় থেকে অনেকে আমার স্বামীর সাথে পিছে লেগেছে। হত্যাকরীরা আগে থেকে হত্যার উদ্যেশ্যে রাস্তায় ওতপেতে ছিল। আমি আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসি চাই।

শাহ আলমের বড় ভাই কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন বলেন, এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না কি কারণে তাঁকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের কাজ করছে পুলিশ।

কুমিল্লা ইপিজেড ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন বলেন, এটি একটি হত্যাকান্ড। যারা হত্যাকান্ড ঘটিয়েছে তারা এটি পূর্বপরিকল্পিতভাবেই ঘটিয়েছে বলে প্রাথমিক ধারনায় বুঝা গেছে। আমরা সিসি টিভির ক্যামেরা দেখে তদন্ত করছি যারা সম্পৃক্ত তাদের গ্রেফতার করা হবে।