কুমিল্লা সিটি নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে-এমপি বাহার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, বঙ্গবন্ধু গরীবের নেতা ছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও গরীব মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছেন। সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য তিনি বিভিন্ন ভাতা চালু করেছেন। করোনাকালে শ্রমজীবী মানুষ থেকে শুরু করে মসজিদের ইমাম পর্যন্ত সকল পেশার মানুষকে তিনি প্রণোদনা দিয়েছেন। যাদের অর্থ-বিত্ত কম তাদের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। সকল মানুষের জীবন রক্ষায় তিনি করোনা টিকার ব্যবস্থা করেছেন। ইতিমধ্যে ১৬ কোটি মানুষের মাঝে ২৫ কোটি টিকা দেওয়া হয়েছে।

শেখ হাসিনার বেঁচে থাকলে আগামী ২০ বছর পর দেশে গরীব লোক খুঁজে পাওয়া যাবে না। শেখ হাসিনা মানুষের ভালোবাসার জন্য কাজ করেন। আমরা যারা শেখ হাসিনা কর্মী, আমরাও বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত হয়ে মানুষের কল্যাণের জন্য কাজ করছি। আগামী ২-৩ দিনের মধ্যে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষনা হবে। সিটি নির্বাচনে শেখ হাসিনার লোকের পাশে আপনাদের থাকতে হবে। শেখ হাসিনার প্রার্থীকে নির্বাচনে বিজয়ী করতে হবে।

শনিবার দুপুরে কুমিল্লা সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মজুমদারের উদ্যোগে ৩ হাজার গরীব-অসহায় লোকের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার দুপুরে নগরীর আশ্রাফপুর এলাকায় আয়োজিত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু ইসহাক।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও অতিথি ছিলেন মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জহিরুল কামাল, কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক, মহানগর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লিজা, মহানগর সে¦চ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর যুবলীগের সদস্য নাজমুল হাছান শাওন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজনের উদ্যোক্তা গোলাম মোস্তফা মজুমদার।