কুমিল্লা সিটি নির্বাচনে মহানগর আ’লীগের একক প্রার্থী আরফানুল হক রিফাত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

জহিরুল হক বাবু।।

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামলীগের প্রার্থী হিসেবে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের নাম যাচ্ছে কেন্দ্রে।

বুধবার বিকেলে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নের জন্য আরফানুল হক রিফাতের নাম প্রস্তাব করা হয়। সে অনুযায়ী কেন্দ্রে একক ভাবে তাঁর নাম পাঠানোর সিদ্ধান্ত হয়।

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত ।

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আকম বাহাউদ্দি বাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া নগরীর ২৭ টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, বর্ধিত সভায় উপস্থিতিদের মধ্যে আর কোন প্রার্থী না থাকায় একক ভাবে একজনের নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে।

মহানগর আওয়ামীলীগের অন্য প্রর্থীদের বিষয়ে তিনি বলেন, যারা ইতোমধ্যে পোস্টার ফেস্টুন দিয়ে প্রার্থীতা ঘোষনা দিয়েছেন তাঁরা কখনো মহানগর আওয়ামীলীগের সভায় উপস্থিত হয়নি, কোন বর্ধিত সভায়ও তারা আসেনি। আজকের বর্ধিত সভার বিষয়ে পত্রিকায় ঘোষনা দিয়ে সকলকে থাকার আহ্বান জানানো হয়েছিল, কিন্তু তাঁরা আসে নি। তাঁরা যদি আসতো ভোটের মাধ্যমে প্রার্থীতা নির্বাচন করা যেতো, কেন্দ্রে অন্তত তিন জনের নাম পাঠানো যেতো।

তিনি আরো বলেন আজকের সভায় মহানগর আওয়ামীলীগের সভাপতি, সধারণ সম্পাদকসহ কমিটির নেতৃবৃন্দ এবং ২৭ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে আমাকে একক প্রার্থী নির্ধারণ করা হয়েছে।