কুসিক নির্বাচনে প্রচারণা : নৌকা চলছে, ঘুড়ি ঘুরছে আর ঘোড়া ছুটছে

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। দম ফেলার মত নূন্যতম কোন ফুসরত নেই কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের প্রধান তিন মেয়র প্রার্থীর। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলছে, কখনো গণসংযোগ,কখনো উঠোন বৈঠক আবার কখনো নিজ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কর্মপন্থা নির্ধারণী বৈঠক।
ইতিমধ্যে নির্বাচনে ত্রিমুখী প্রতিদ্বন্দ্বিতার আভাস পেতে যাচ্ছেন নগরবাসী। সারা দিন নৌকা নিয়ে নগরীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়াচ্ছেন নৌকার মাঝি মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। টেবিল ঘরি নিয়ে নগরময় ঘুরছেন সাবেক মেয়র মনিরুল হক সাক্কু আর ঘোড়া নিয়ে দ্রুততর গতিতে নগরীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটছেন কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার।
প্রধান তিন প্রতিদ্বন্দ্বি প্রতিটি গণসংযোগেই ভোটারদের মন ভোলানো নানা রকম প্রতিশ্রুতি দিচ্ছেন। পর্যবেক্ষক মহলের মতে , মেয়র প্রার্থী সাক্কু, রিফাত ও কায়সার কার প্রতিশ্রুতি ভোটাররা গ্রহন করে সময়ই তা বলে দিবে।
নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা আরফানুল হক রিফাত বুধবার নগরীর ইষ্টার্ন ইয়াকুব প্লাজা থেকে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন। টেবিল ঘড়ি নিয়ে নির্বাচন করা মনিরুল হক সাক্কু নগরীর নন্দনপুর এলাকা থেকে গণসংযোগ করেন আর ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করা নিজাম উদ্দিন কায়সার এ দিন প্রচারণা শুরু করেছেন নগরীর ৯নং ওয়ার্ডের রেলষ্টেশন থেকে শুরু করে বাগিচাওসহ নগরীর প্রতিটি এলাকায়ই গনসংযোগ করেনর এবং ভোটারদের কছে ভোট প্রার্থনা করেন।