কুসিক নির্বাচন : কুমিল্লায় চলছে তিন মেয়র প্রার্থীর জম জমাট প্রচারণা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। আগামী ১৫ জুন অনুষ্ঠিতব্য আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারণার দ্বিতীয় দিন শনিবার সকাল থেকেই কুুমিল্লা নগরী ছিল উৎসবের আমেজে। প্রধান তিন মেয়র প্রার্থী ও তার কর্মী সমর্থকরা সকাল থেকেই প্রতীক সম্বলিত লিফলেট নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এরমধ্যে ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র মেয়র প্রার্থী ও স্বেচ্ছাসেবক দলের কুমিল্লা মহানগর সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার শনিবার সকালে নগরীতে ব্যাপক শো ডাউন করেন। যা নগরবাসীর দৃষ্টি আকর্ষণ করে।
শনিবার সকাল সাড়ে ১০টায় নগরীর ধর্মসাগড়পাড়স্থ নিজাম উদ্দিন কায়সারের নির্বাচনী অফিস থেকে কয়েক হাজার নেতাকর্মী সম্বলিত ঘোড়া প্রতীকের একটি মিছিল নিয়ে নগরীর কান্দিরপাড়, মনোহরপুর, রাজগঞ্জ, ছাতিপাট্রি, কাপড়িয়া পট্রি, চকবাজার, চর্থা সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে নানা ধরনের ঘোড়া প্রতীকসহ বিভিন্ন রঙ বেরঙের বাশির সুর মিছিলটিকে ভিন্নমাত্রায় রুপ দেয়। এ সময় দুই হাত তুলে নিজাম উদ্দিন কায়সার নগরবাসীর কাছে ভোট প্রার্থনা করেন। এ সময় তার নেতাকর্মীরা তার সাথে ছিলেন।
অপর দিকে , অপর স্বতন্ত্র মেয়র প্রার্থী ও টেবিল ঘড়ি নিয়ে নির্বাচন করা মনিরুল হক সাক্কু নগরীর কাপড়িয়া পট্রি থেকে তার নির্বাচনী গণসংযোগ শুরু করেন। তিনি বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানসহ বিভিন্ন ভোটারদের কাছে লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন। এ সময় তার নেতাকর্মীরা তার সাথে ছিলেন।
বেলা ১১ টার দিকে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ অফিসে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের পক্ষে নির্বাচনী দিক নির্দেশনামূলক সভা করেন নেতাকর্মীরা। এ সময় মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও পিপি এড. জহিরুল ইসলাম সেলিম বক্তব্য রাখেন। এ সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা তার সাথে ছিলেন। এবং তারাও নগরীতে গণসংযোগ করেন।