কুসিক নির্বাচন : প্রচারণার প্রথম প্রহরেই ব্যানার ও পোস্টার ছেঁড়ার অভিযোগ মনিরুল হক সাক্কুর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। আসন্ন কুসিক নির্বাচনে শুক্রবার ছিল প্রচারণার প্রথম দিন। প্রথম রাতেই টেবিল ঘড়ি নিয়ে নির্বাচন করা স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর ব্যানার ও পোস্টার ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন সাক্কুর নির্বাচন সমন্বয়কারী কবির হোসেন মজুমদার।
মনিরুল হক সাক্কু পি এস কবির হোসেন মজুমদার বলেন, নগরীর কান্দিরপাড় থেকে চকবাজার পর্যন্ত সহস্রাধিক পোস্টার এবং বেশ কয়েকটি ব্যানার ছিড়ে ফেলে দুষ্কৃতকারীরা। আমরা প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানতে পারছি, শুক্রবার গভীর রাতে কমপক্ষে ১০ টি মোটরসাইকেলে করে আসে দূর্বৃত্তরা। তারা হাতে থাকা কাচি দিয়ে পোস্টার ও ব্যানার ছিড়ে ফেলে। এ বিষয়টি আমরা রিটার্নিং কর্মকর্তার কাছে মৌখিকভাবে জানিয়েছি।
রিটার্নিং অফিসার মোঃ শাহেদুন্নবী চৌধুরী জানান, আমরা অভিযোগটি শুনেছি। বিষয়টি খতিয়ে দেখছি। এছাড়াও প্রার্থীর লোকজনকে বলেছি লিখিত আবেদন করতে।
এ বিষয়ে জানতে চাইলে বিএনপি থেকে বহিস্কৃত মেয়র প্রার্থী মোঃ মনিরুল হক সাক্কু বলেন, আমার জনপ্রিয়তা দেখে সহ্য করতে না পেরে আমার ব্যানার পোস্টার ছিড়ে ফেলা হচ্ছে। আমি আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করবো এই বিষয়ে ব্যবস্থা নিতে।