কুসিক নির্বাচন : প্রধান ৩ মেয়র প্রার্থীর প্রচারণায় সরগরম পথ প্রান্তর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

স্টাফ রিপোর্টার ।। নির্বাচনী জ¦রে কাঁপছে কুমিল্লা মহানগরী। ৫ মেয়র প্রার্থীর মধ্যে প্রধান তিন মেয়র প্রার্থীর প্রচারণায় সরগরম কুমিল্লা সিটির পথ প্রান্তর। কাক ডাকা ভোর থেকে শুরু করে নিষি রাত পর্যন্ত চলে প্রচারণা। এরই মধ্যে আবার আচরণবিধি লংঘনেরও অভিযোগ আসছে । পোষ্টার ছেঁড়া,মাইক ভাংচুর,এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে আরেক প্রার্থীর সমর্থকদের রক্তক্ষয়ী হামলার ঘটনাও ঘটছে। তবে সব কিছু ছাপিয়ে মেয়র , কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের গান বাজনার তালে তালে নান্দনিক প্রচারণা ক্ষনিকের জন্য হলেও নগরবাসীকে আনন্দ দিয়ে যাচ্ছে।
সাবেক মেয়র টেবিল ঘড়ি নিয়ে নির্বাচন করা মনিরুল হক সাক্কুৃ বৃহস্পতিবার দিনভর প্রচারণা চালান নগরীর ২৭ নং ওয়ার্ডে। সেখানে তিনি কয়েকটি উঠোন বৈঠকেও বক্তব্য রাখেন। উন্নয়নের কাজ অব্যাহত রাখতে টেবিল ঘড়ি মার্কায় ভোট চান তিনি।
মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নৌকা নিয়ে নির্বাচন করা আরফানুল হক রিফাত কান্দিরপাড় সমবায় মার্কেটে গণসংযোগ দিয়ে তিনি শুরু করেন। পরে দিনভর গনসংযোগ করেন বিভিন্ন এলাকায়। তিনি দূর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন গড়ে তুলতে সবার কাছে নৌকায় ভোট চান।
কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করা নিজাম উদ্দিন কায়সার সকাল থেকে নগরীর ২৫নং ওয়ার্ডে ব্যাপক গনসংযোগ করেন। এ সময় তিনি কুমিল্লা নগরীকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে ঘোড়া প্রতীকে ভোট দেওয়ার জন্য তিনি নগরবাসীকে অনুরোধ করেন।