কুসিক নির্বাচন – মনোনয়নপত্র বৈধ হওয়ায় দল থেকে পদত্যাগ করলেন মেয়র প্রার্থী স্বেচ্ছাসেবক দল সভাপতি নিজাম উদ্দিন কায়সার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

আসন্ন ১৫ জুন অনুষ্ঠিতব্য কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়ার জন্য দল থেকে পদত্যাগ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে নগরীর ধর্মসাগরপাড়স্থ নিজ বাসভবনে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তিনি আনুষ্ঠানিক ভাবে এ ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে কুসিক স্বতস্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার বলেন, একটি যৌক্তিক আন্দোলনে থাকার কারণে আমার দল বিএনপি এই অবৈধ সরকারের অধীনে নির্বাচনে যাবে না। কিন্তু কুমিল্লার নির্যাতিত নেতাকর্মীদের চাপে আমি এ নির্বাচনে অংশ নিতে বাধ্য হয়েছি। যেহেতু আজ ( বৃহস্পতিবার) যাচাই বাছাইয়ে আমার মনোনয়ন বৈধ হয়েছে তাই প্রিয় দলকে বিতর্কিত করতে চাই না। তাই আমি আমার দলের কেন্দ্রীয় ও স্থানীয় পদ থেকে পদত্যাগ করলাম। তবে আমি কথা দিচ্ছি যত দিন বেঁচে থাকব বাংলাদেশের প্রথম নির্বাচিত রাষ্ট্রপতি , মুক্তিযুদ্ধের ঘোষক শহীদ জিয়াউর রহমানের আদর্শ সমুন্নত রাখতে দলের একজন সমর্থক হিসেবে কাজ করে যেতে চাই।

পাশাপাশি গণতন্ত্রের মা , স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে ও আমার আদর্শিক নেতা ও আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে প্রতি আমার আস্থা ও বিশ^াস চিরকাল ধারণ করে একজন সাধারণ কর্মী হয়ে আগামী দিনে স্বৈরাচারী সরকারের সকল জুলুম-অত্যাচারের জবাব দিতে নিজকে একজন সাধারণ কর্মী হিসেবে উৎসর্গ করব ইনশাআল্লাহ্ ।

সংবাদ সম্মেলনে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এস এ বারী সেলিম,এস এম রহমান, কুমিল্লা আইন কলেজের সাবেক ভিপি বাচ্চু, যুবদল নেতা ইলিয়াছ খান রাজু প্রমুখ।