কুসিক নির্বাচন : মনোনয়ন পত্র জমা দিলেন বিএনপির দুই প্রার্থী

একজন সাক্কু তৈরী হতে ৫০ বছর লাগবে : রিংকু ।। সাক্কু কৌশলগত আওয়ামীলীগের প্রার্থী : কায়সার
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

বিএনপি দলীয় ভাবে নির্বাচনে অংশ না নিলেও আসন্ন কুসিক নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে আজ মঙ্গলবার বিএনপির দুই নেতা স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে রিটার্নিং অফিসার শাহেদুন্নবী চৌধুরী এ কথা নিশ্চিত করেছেন।

মনোনয়নপত্র জমা দেওয়া বিএনপির দুই স্বতন্ত্র প্রার্থী হলেন,কুসিকের সদ্য বিদায়ী মেয়র ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মনিরুল হক সাক্কু ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাবেক ছাত্র নেতা নিজাম উদ্দিন কায়সার।

মঙ্গলবার সকাল ১১টায় সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর পক্ষে তার ছোট ভাই এড. কাইমুল হক রিংকু ও মহানগর স্বেচ্ছাসেবদ দল সভাপতি নিজাম উদ্দিন কায়সার নিজে কুসিকের রিটার্নিং অফিসার শাহেদুন্নবী চৌধুরীর কাছে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়সপত্র জমা দিয়ে সাবেক মেয়র সাক্কুর ছোট ভাই অ্যাড. কায়মুল হক রিংকু বলেন, একজন সাক্কু তৈরী হতে ৫০ বছর লাগবে। আমরা মনিরুল হক সাক্কুর পক্ষে মনোনয়নপত্র জমা দিতে এসেছি। যে কোনো কিছুর বিনিময়ে নির্বাচনে থাকবো।এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ ভালো রয়েছে। নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড থাকলে আমরাই জয়ী হবো।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা আইনজীবি সমিতির সাবেক সভাপতি মো. ইসমাইল, সাবেক সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, অ্যাড. কামরুল হায়েত খান, আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক তারেক আব্দুলাহ, সাবেক সাম্পাদক অ্যাড. শহিদুল্লাহ, সাবেক সারাধান সম্পাদক গোলাম মোস্তাফা প্রমুখ।

এদিকে মনোনয়নপত্র জমা দিয়ে স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়ছার বলেন, মনিরুল হক সাক্কু হলেন কৌশলগত আওয়ামীলীগের মনোনয়ন প্রার্থী। আমি জাতীয়তাবাদ দল বিএনপির তৃণমূলের নেতাকর্মীদের মনোনীত প্রার্থী। কুমিল্লার মানুষের ভালোবাসা নিয়ে আমি নির্বাচন করছি। আশা করি আমি এ নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাআল্লাহ।

এ সময় প্রার্থী নিজাম উদ্দিন কায়সারের সাথে উপস্থিত ছিলেন,অ্যাড.সাখাওয়াত হোসেন মিঠু, তার বড় ভাই জসিম উদ্দিনসহ দলীয় নেতাকর্মীরা।