কুসিক নির্বাচন : মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন ইমরান খান

প্রধানমন্ত্রীর নির্দেশে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

রুবেল মজুমদার ।।

কুমিল্লার বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা প্রয়াত অধ্যক্ষ আফজল খানের বড় ছেলে ও কুমিল্লা চেম্বারের সভাপতি মাসুদ পারভেজ খান ইমরান আনুষ্ঠানিকভাবে কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষণা দেন।

বৃহস্পতিবার (২৬মে) দুপুরে কুমিল্লা চেম্বার অব কর্মাসের হল রুমে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে ইমরান খান বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শে আমি নির্বাচনী মাঠ থেকে সরে যাচ্ছি।মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা কেন্দ্রীয় নেতারা আমাকে ডেকে নৌকার পক্ষে কাজ করার জন্য নিদের্শনা দিয়েছেন।যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী আমার অভিভাবক। তাই অভিভাবকের কথা রাখতে আমি মনোনয়নপত্র প্রত্যাহার করছি।

তিনি আরো বলেন,কেউ আমাদের ডাকুক আর না ডাকুক আমি বাংলাদেশ আওয়ামীলীগের প্রতীক নৌকা নিয়ে কাজ করবো। আজ থেকে আমার নেতা কর্মীদের নিদের্শনা দিয়েছি নৌকার পক্ষে কাজ করার জন্য।
কুমিল্লার রাজনীতিতে আমার পরিবারের অবদান রয়েছে। আমরা এ দলের জন্য বহু নির্যাতন নিপিড়নের শিকার হয়েছি। স্থানীয় এমপির হাতে পুরো কুমিল্লা জিম্মি হয়ে আছে।

এসময় তিনি কান্নাজড়িত কন্ঠে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার বাবা নেই। কুমিল্লার মানুষ আমাকে ভালোবেসে নিবার্চনে প্রার্থী করেছে।

উল্লেখ্য, গত ২৪ মে সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নৌকার বিদ্রোহী প্রার্থী মাসুদ পারভেজ খান, তার বোন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমাকে নিয়ে বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।