কুসিক নির্বাচন : রোদ – বৃষ্টি উপেক্ষা করে চলছে প্রচারণা

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের শুক্রবার ছিল আনুষ্ঠানিক প্রচারণার সপ্তম দিন। এ দিন বন্ধের দিন হওয়ায় সকাল থেকেই মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা গুড়ি গুড়ি বৃষ্টি কখনো হালকা রোদ উপেক্ষা করে নগরীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে চালিয়েছেন প্রচার প্রচারণা। জম জমাট এ নির্বাচনী প্রচারণায় আমোদিত হয়ে আছে কুমিল্লা নগরবাসী।
শুক্রবার সকাল থেকে কুমিল্লা নগরীর ২০নং ওয়ার্ডে গণসংযোগ ও পথ সভা করেন সাবেক মেয়র ও টেবিল ঘড়ি নিয়ে নির্বাচন করা মনিরুল হক সাক্কু ।অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য তিনি টেবিল ঘড়ি মার্কায় ভোট চান।
এ দিন কুমিল্ল নগরীর জাঙ্গালিয়া ও শাসনগাছা বাস স্ট্যান্ডসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথ সভা করেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নৌকা নিয়ে নির্বাচন করা আরফানুল হক রিফাত। এ সময় তিনি বলেন, নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের দূর্নীর্তির শে^তপত্র তিনি প্রকাশ করবেন।
একই দিন নগরীর ১৩নং ওয়ার্ডে গণসংযোগ ও পথ সভা করেন কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি ও ঘোড়া নিয়ে নির্বাচন করা নিজাম উদ্দিন কায়সার। তিনি কুমিল্লা সিটি কর্পোরেশনকে পরিকল্পিত ভাবে গড়ে তুলতে সুযোগ দেওয়ার জন্য ঘোড়া মার্কায় ভোট চান।
এ সময় প্রধান তিন মেয়র প্রার্থীর দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।