কুৃমিল্লায় গ্যাস সিলিন্ডারে করে ফেনসিডিল পাচারকালে গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লার আদর্শ সদরে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে করে ফেন্সিডিল পাচারের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব কুমিল্লা । আজ শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতার জহিরুল ইসলাম (৪২) জেলার আদর্শ সদর উপজেলার ছাওয়ালপুর গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার বিকেলে গোমতীনদীর টিক্কারচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র ্যাব ১১ কুমিল্লার কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
মেজর সাকিব জানান, গোপন সংবাদে জেনে গোমতীনদীর টিক্কারচর এলাকায় অভিযান পরিচালনা করি। এ সময় সীমান্ত এলাকা থেকে আসা একটি প্রাইভেটকার তল্লাশী করে গ্যাস সিলিন্ডারের ভেতর ১৮৯ বোতল ফেনসিডিল পাই। পরে ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারসহ আটক ব্যক্তিকে আমাদের কার্যালয়ে নিয়ে আসি।
প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত প্রাইভেটকারের ভিতরে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। এছাড়াও, অভিনব কায়দায় মাদক পরিবহনের জন্য জব্দকৃত প্রাইভেটকারের পিছনের অংশে গ্যাস সিলিন্ডারের ভেতর পরিবহন করে আসছিল বলে স্বীকার করে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়।
কুমিল্লা আদালতের (ওসি) মজিবুর রহমান বলেন, আসামী জহিরুল ইসলামকে আদালতে নিয়ে মূখ্য বিচারিক হাকিম মাজহারুল হক তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।
কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মোঃ শাহজাহান জানান, আসামীদের বিকেলের মধ্যে কারাগারে আনা হবে।