চান্দিনায় পুকুর থেকে রাজ মিস্ত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৮ মাস আগে

কুমিল্লার চান্দিনায় বাড়ির পাশের একটি পুকুর থেকে একজন রাজ মিস্ত্রীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়। বুধবার (৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার মাইজখার ইউনিয়নের করতলা গ্রামের ছাড়াগাঁও নামক পাড়া থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত রাজ মিস্ত্রীর নাম মো. আরিফ (৩২)। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পিতার নাম জানা যায়নি। সে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার কালিপুর গ্রামের বাসীন্দা বলে জানাগেছে।

চান্দিনা থানার উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) মো. জহির উদ্দিন জানান, নিহত মো. আরিফ করতলা গ্রামের ছাড়াগাঁও নামক এলাকায় একটি বাড়িতে তার স্ত্রী পরিচয়ে একজন মহিলা সহ দেড়-দুই বছর ধরে ভাড়া থাকতেন। পেশায় তিনি রাজ মিস্ত্রী কাজ করতেন বলে স্থানীয়দের ভাষ্য। গত ২-৩ দিন ধরে তার ভাড়া ঘরের দরজা-জানালা বন্ধ থাকায় স্থানীয়রা চান্দিনা থানা পুলিশে খবর দেয়। পরে স্থানীয়রা ওই বাড়ির পুকুরে একটি বস্তা ভেসে থাকতে দেখে। পুলিশ স্থানীয়দের উপস্থিতিতে বস্তা বন্দী অবস্থায় রাজ মিস্ত্রী আরিফ এর লাশ উদ্ধার করে। লাশের মাথায় আঘাতের দাগ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আরিফ স্ত্রী পরিচয়ে একজন মহিলাকে নিয়ে মাইজখার ইউনিয়নের মহিলা মেম্বার ফাতেমা’র বাড়িতে ভাড়া থাকতো। গত ২-৩ দিন যাবত তার স্ত্রীকেও এলাকায় দেখা যায়নি। স্ত্রী পালিয়ে গেছেন বলে এলাকাবাসীর ধারনা। এই দম্পতির কোন সন্তান ছিল না বলে জানিয়েছেন এলাকাবাসী।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। লাশ উদ্ধার করার কাজ চলছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।