চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আ’লীগ নেতা ডা. এ বি এম খোরশেদ আলম

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য , জনসংখ্যা ও পরিবার কল্যাণ সম্পাদক ও বিশিষ্ট চিকিৎসক এ বি এম খোরশেদ আলম আসন্ন কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রার্থী হতে চান। এজন্য বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য একটি চিঠিও পাঠিয়েছেন। বুধবার (২৪আগষ্ট) দুপুরে কুমিল্লা নগরীর হাউজিং এস্টেটে তার নিজস্ব অফিসে এ সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সংবাদ সম্মেলনে ডা. এ বি এম খোরশেদ আলম বলেন, তিনি গত ৫০-৫৫ বছর যাবৎ জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামীলীগ ও এর বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের রাজনীতির সাথে সক্রিয় থেকে কাজ করে আসছেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে এক চুল পরিমানও বিচ্যুত হননি। নিরবে নিভৃতে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করে অসংখ্য ত্যাগী কর্মী সৃষ্টি করেছেন।

কুমিল্লার স্বাচিপ নেতা ডা. এ বি এম খোরশেদ আলম আরো জানান, ২০১৬ সালেও জেলা পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন পাওয়ার জন্য আবেদন করেছিলেন। সে সময় দল আমাকে মনোনয়ন না দিলেও দলের সিদ্ধান্ত মেনে নিয়েছি। কারণ, আমার কাছে চেয়ারের চেয়ে দলের আদর্শ অনেক বড়।

দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো আবেদনে ডা. খোরশেদ আলম আশা প্রকাশ করেছেন, তার বিশ^াস , দীর্ঘ রাজনৈতিক, সামাজিক,ও দলের সংকটময় মুহুর্তে অবদান এবং কর্মসংস্থানগত জীবন বৃত্তান্ত বিবেচনা করে যেন এবার কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যেন নেত্রী তাকে মনোনয়ন প্রদান করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডা. এ বি এম খোরশেদ আলম বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি এবার আশাবাদী। তবে দল মনোনয়ন না দিলে আমি বিদ্রোহী প্রার্থী হবো না।