চৌদ্দগ্রামে একাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী সুজন আটক

চৌদ্দগ্রাম প্রতিনিধি :
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লার চৌদ্দগ্রামে ৪৩ বোতল ফেনসিডিলসহ আতিকুর রহমান সুজন নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আতিকুর রহমান (৪৫) উপজেলার কালিকাপুর ইউনিয়নের জামমুড়া গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে। শুক্রবার তথ্যটি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের এসআই তুষ্ট লাল বিশ্বাস।

তিনি বলেন, গোয়েন্দা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত বিভিন্নস্থানে মাদক দ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করা হয়। শুক্রবার সকালে চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের শিতলীয়া রাস্তার মাথায় কালভার্টের উপরে অটোরিকশা যোগে মাদক ব্যবসায়ী আতিকুর রহমান সুজন প্লাস্টিকের একটি ব্যাগ নিয়ে মহাসড়কের দিকে আসছিল। এতে সন্দেহ হলে তাকে আটক করে ব্যাগ তল্লাশী চালিয়ে ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। এছাড়াও মাদক ব্যবসায়ী আতিকুর রহমান সুজনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম ও ফেনী সদর থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এদিকে মাদক ব্যবসায়ী আতিকুর রহমান সুজনের কারণে এলাকার যুব সমাজ প্রায় ধ্বংসের পথে। তার আটকের খবর শুনে এলাকাবাসী সন্তোষ প্রকাশ ও গোয়েন্দা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।