চৌদ্দগ্রামে যুবলীগ নেতার উপর বিএনপি নেতার সন্ত্রাসী হামলা, গাড়ি ভাংচুর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

কুমিল্লার চৌদ্দগ্রামে উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলার ৪নং শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের উপরে মনিরুজ্জামান জুয়েল নামের বিএনপি’র এক নেতার নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে।
এসময় শাহজালাল মজুমদারের ব্যক্তিগত গাড়িটি ভাংচুর করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৩ঘটিকায় উপজেলার শ্রীপুর ইউনিয়নের নালঘর বাজারে ঘটনাটি ঘটে। এসময় দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছে।


এদিকে হামলার ঘটনার পর অভিযুক্ত মনিরুজ্জামান জুয়েলের হাতে থাকা দুইটি আমেরিকান তৈরি এমপি-৫ মেশিনগানের ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, মনিরুজ্জামান জুয়েল মিয়াবাজারস্থ গ্রীণ ভিউ রেষ্টুরেন্টের সামনে মেশিনগানটি একহাতে নিয়ে আরেকহাতে সিগারেট টানছেন এবং অপর ছবিতে দেখা যায় পাকা রাস্তার মধ্যে একই অস্ত্র নিয়ে দৌঁড়াতে দেখা যায়।সন্ত্রাসী হামলায় আহত শাহজালাল মজুমদার জানান, বৃহস্পতিবার দুপুরে পাশ্ববর্তী গোপালনগর গ্রাম থেকে দাওয়াত খেয়ে আসার পথে চিহ্নিত সন্ত্রাসী মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে ৭-৮জন সন্ত্রাসী আমার গাড়ির গতিরোধ করে ।


এসময় প্রত্যেকের হাতেই হকিষ্টিকসহ দেশীয় বিভিন্ন অস্ত্রশস্ত্র ছিল। আমার গাড়িতে আমি এবং ড্রাইভার ব্যতিত কেউ ছিলনা। সন্ত্রাসীদের হামলায় আমি দৌড়ে নালঘর বাজারের পাশ্ববর্তী সামাদ মেম্বারের বাড়িতে আশ্রয় নেই। এসময় সন্ত্রাসীরা আমার ব্যবহৃত গাড়িটি ভাংচুর করে। পরে স্থানীয় জনতা একত্রিত হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় তিনি আরও বলেন, মনিরুজ্জামান জুয়েল বিএনপি’র রাজনীতির সাথে জড়িত। জেলা এবং উপজেলা বিএনপি’র শীর্ষ নেতাদের সাথে তার চলাফেরা। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে কিন্তু রহস্যজনক কারণে গ্রেফতার হয়না সে। এছাড়াও তার কাছে আমেরিকার তৈরি একটি মেশিনগান রয়েছে বলেও জানান তিনি।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।