চৌদ্দগ্রামে পুত্রবধূ ধর্ষণের অভিযোগে শশুর গ্রেপ্তার

চৌদ্দগ্রাম প্রতিনিধি :
প্রকাশ: ২ মাস আগে

চৌদ্দগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শশুর লিটন মিয়া(৪৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি পৌরসভার ৯নং রামচন্দ্রপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। তথ্যটি শনিবার বিকেলে নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা।
এ ব্যাপারে গৃহবধু বাদী হয়ে শশুর লিটন মিয়াকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার অভিযোগে তিনি উল্লেখ করেন তার স্বামী প্রবাসে থাকেন। তিনি তার দেড় বছরের শিশু সন্তান নিয়ে শশুর বাড়ীতে থাকেন। শুক্রবার তার শাশুড়ী বেড়াতে যায়। রাত আনুমানিক ১টায় শশুর তাকে প্রথমে জোর করে ধর্ষণ করে। পরবর্তীতে তিনি আবারো তার ইচ্ছার বিরুদ্ধে দ্বিতীয় বার ধর্ষণ করে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, শুক্রবার রাতে ওই গৃহবধুর শাশুড়ী বেড়াতে যায় এই সুযোগে শশুর লিটন মিয়া রাতে দুইবার তার পুত্রবধুকে জোরপূর্বক ধর্ষণ করে। পরদিন সকালে গৃহবধূ থানায় এসে শশুর লিটন মিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তিনি আরো বলেন, শশুর লিটন মিয়া পুত্রবধু কে ধর্ষণের সত্যতা স্বীকার করেছেন। পুলিশ মেডিকেল পরীক্ষার জন্য গৃহবধুকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন। পুলিশ লিটন মিয়াকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।