চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ শিক্ষার্থী খুন

জড়িত সবাই স্থানীয় কিশোর - ওসি শুভরঞ্জন চাকমা
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

কুমিল্লায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় মো. পাবেল (১৯) নামের এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছেন। জেলার চৌদ্দগ্রাম উপজেলায় রাত ৯ টার দিকে ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শুভরঞ্জন চাকমা। নিহত পাবেল চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি ফেনী মহিপাল সরকারি কলেজের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা গেছে। পাবেল নিজ বাড়ি গুণবতি থেকে পাশের আলকরা ইউনিয়নে নানার বাড়িতে বেড়াতে যায়। সেখানে স্থানীয় কিশোরদের সাথে রাতে বেডমিন্টন খেলতে যায়। এসময় একদল কিশোর নিজেরা খেলবে বলে পাবেল ও তার সঙ্গিদের মাঠ থেকে উঠে যেতে বলে। ওইসময় কিশোরদের সাথে কথা-কাটাকাটির একপর্যায়ে তারা এলোপাতাড়ি পাবেলকে ছুরিকাঘাত করতে থাকে। ৭ থেকে ৮ জনের ওই কিশোর গ্যাংয়ের প্রত্যেকেই পাবেলকে আঘাত করে। প্রত্যেকের বয়স ১৯ থেকে ২০। পরে তারা পালিয়ে যায়। এসময় তাকে বাঁচাতে গিয়ে আরও দুজন আহত হয়েছেন। তারা বিভিন্ন স্বাস্থ কমপ্লেক্সে সেবা নিচ্ছেন বলে জানা গেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শুভরঞ্জন চাকমা বলেন, বাকবিতন্ডার একপর্যায়ে তারা পাবেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। জড়িত সবাই স্থানীয় কিশোর। তারা পালিয়েছে। এখনও ঘটনাস্থলে পুলিশ আছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানায় মামলা করা হয়েছে।