জাতির পিতা কাজের মাধ্যমে আজীবন আমাদের মাঝে বেচেঁ থাকবেন… অর্থমন্ত্রী

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

নাঙ্গলকোট প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমনি ভাবে আমাদের মাঝে ছিলেন এবং আছেন আমার বিশ্বাস তিনি তার কাজের মাধ্যমে আজীবন আমাদের মাঝে বেঁচে থাকবেন। জাতির পিতা সারাজীবন কষ্ট করে আমাদেরকে একটি মানচিত্র ও একটি পতাকা উপহার দিয়েছেন। জাতির পিতার অসমাপ্ত স্বপ্ন তার কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূরণ করবেন। তিনি ছাত্রলীগের উদ্দেশ্যে বলেন আপনারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করুন তাহলে আপনারা এগিয়ে যেতে পারবেন।সোমবার রাতে কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি এসব কথা বলেন। ঢালুয়া রহমতিয়া আলিম মাদরাসা মাঠে আয়োজিত আলোচনা সভায় ঢালুয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি খ.ম জিল্লুর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু।
ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, জেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ করিম মজুমদার, উপজেলা আ’লীগ সাবেক সভাপতি রফিকুল হোসেন, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক আবু বকর সিদ্দিক আবু, সাবেক উপজেলা চেয়ারম্যান আলী হোসেন চৌধুরী, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক আবুল খায়ের আবু, নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, যুবলীগ নেতা মাহমুদ হোসেন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওমর ফারুক মামুন, সাধারণ সম্পাদক শেখ রাসেল মজুমদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল।
উপস্থিত ছিলেন বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা আ’লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক আবু তাহের বিএসসি, উপজেলা আ’লীগ সদস্য আবু সাইদ, ইউনিয়ন যুবলীগ আহবায়ক মনির আহম্মেদ সিরাজ, ইউনিয়ন ছাত্রলীগ আহবায়ক জহিরুল আলম জনি প্রমুখ।