জেএসসিতে জিপিএ-৫ না পেয়েও এসএসসিতে পেলো একই কোচিংয়ের ৭ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

জেএসসিতে জিপিএ-৫ না পেয়েও এসএসসিতে পেয়েছে একই কোচিংয়ের ৭ শিক্ষার্থী। এমন বিস্ময়কর ঘটনা কুমিল্লার এক কোচিং সেন্টারের। কোচিং সেন্টারটির নাম ‘অনুরণ একাডেমি’। এটিই ছিল ওই কোচিংয়ের প্রথম এসএসসি ব্যাচ এবং এই শিক্ষার্থীরাও সবাই ওই কোচিং সেন্টারে নবম ও দশম শ্রেণিতে ভর্তি হওয়া।

কোচিং সেন্টারের পরিচালক আমিনুল ইসলাম সজীব জানান, এটি ছিল আমাদের এসএসসির প্রথম ব্যাচ। আমরা ৯জন শিক্ষার্থীর মধ্যে সাতজন জিপিএ-৫ পেয়েছে। আর দুইজন জিপিএ-৪(এ) পেয়েছে। আলহামদুলিল্লাহ। আমার শিক্ষকদের মানসম্মত পড়া আর শিক্ষার্থীদের সহযোগীতার কারণে আজ এত ভালো ফলাফল। আমি খুবই খুশি। তবে আমার বাকি দুই শিক্ষার্থীও জিপিএ-৫ পাওয়ার মতই গড়ে তুলেছি। কিন্তু তারা কেন যে মিস করলো বুঝে উঠতে পারছিনা। তারা আবার ফলাফল পর্যবেক্ষণের আবেদন করবে বলেছে। আশাবাদি কোন ত্রুটি থাকলে তা সমাধান হয়ে তাদেরও ফলাফল জিপিএ-৫ আসবে।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- কুমিল্লা জিলা স্কুলের মো: জিসান, তানজীদ হাসান, ইব্রাহিম আবেদীন, কুমিল্লা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের কাইফ হাসান, মডার্ন স্কুলের সিফাতুল ইসলাম নোমান, তাজনীন ইসলাম পোলন, কুমিল্লা হাই স্কুলের ইফাজ হাসান।