দাউদকান্দিতে ড. মোশাররফের ম্যুরাল ও নামফলক ভাংচুর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

দাউদকান্দি প্রতিনিধি ।। দাউদকান্দিতে পৌর ভবনে স্থাপিত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেনের ম্যুরাল, ভিত্তি প্রস্তর ও উদ্বোধনী নামফলক ভাংচুর করা হয়েছে। এই ঘটনায় বিএনপি নেতাকর্মীরা নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।
সোমবার বিকেলে পৌর ভবনে স্থাপিত ড.খন্দকার মোশাররফ হোসেনের ম্যুরাল, ভিত্তিপ্রস্তর ও উদ্বোধনী নামফলক শাবল দিয়ে ভেঙে ফেলা হয়। এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।
ভাংচুরের ঘটনায় ড. খন্দকার মোশাররফ হোসেনের ছেলে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন বলেন, বর্বরোচিত ও ন্যাক্কারজনক এই ঘটনার সাথে আওয়ামী লীগ জড়িত। আমি তাদের গ্রেফতার ও শাস্তি দাবি করছি।
এই বিষয়ে জানতে দাউকান্দির পৌর মেয়র নাঈম ইউসুফ সেইনের ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
উল্লেখ্য-১৯৯৫ সালে বিদ্যুৎ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন দাউদকান্দি সদর দক্ষিণ ইউনিয়নকে পৌরসভায় উন্নীত করেন। ২০০১-০৬ মেয়াদে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী থাকাকালে ড. খন্দকার মোশাররফ হোসেন পৌরভবন নির্মাণ করেন। তৎকালীন মেয়র প্রয়াত নাসিরউদ্দিন আহমেদ সরকার পৌরসভার প্রতিষ্ঠাতা ড.খন্দকার মোশাররফ হোসেনের নামে ভবনে তাঁর একটি ম্যুরাল স্থাপন করেন।