দি অপটিমিস্টস্ কুমিল্লায় চাইল্ড স্পন্সরশীপ প্রোগ্রাম অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

দি অপটিমিষ্টস্ বাংলাদেশ ব্রাঞ্চ আয়োজনে ও কুমিল্লা জেলার ব্যবস্থাপনায় কুমিল্লা আইডিয়াল কলেজ মিলনায়তনে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শতাধিক শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠান   শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ শাখার সভাপতি ও দেশ বরন্য চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
 কুমিল্লা আইডিয়াল কলেজ এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও দি অপটিমিষ্টস্ এর প্রধান উপদেষ্টা মহিউদ্দিন লিটন এর উপস্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনার বাংলা কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ,কুমিল্লা আইডিয়েল কলেজ সভাপতি ও শিক্ষানুরাগী শাহ মোহাম্মদ আলমগীর খান, অনুষ্ঠানে স্বাগত বক্তব রাখেন দি অপটিমিষ্টস্ কুমিল্লা জেলার পরিচালক মো. আবু তাহের।
স্বাগত বক্তব্য রাখেন দি অপটিমিষ্টস্ কুমিল্লা জেলার প্রশাসন ও অর্থ পরিচালক শাহানা হক।
অনুষ্ঠানের বক্তারা  তাদের বক্তব্যে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন- বাঙালি জাতির অবিসাংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর অপরিসীম সাহস, সীমাহীন ত্যাগ-তিতিক্ষা, বলিষ্ঠ নেতৃত্ব এবং সঠিক দিকনির্দেশনা আমরা পেয়েছে একটি স্বাধীন বাংলাদেশ, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ ‘সোনার বাংলা’য় পরিণত করাই ছিল বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন। মহান এ নেতার সে স্বপ্ন পূরণে আমাদের অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।
 অনুষ্ঠানে বক্তব্য রাখেন পদার্থবিজ্ঞান সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা, এতে উপস্থিত  ছিলেন কুমিল্লা আইডিয়াল কলেজ  সহকারী অধ্যাপক ইমতিয়াজ মজুমদার, অধ্যাপক আদনান ছাত্তার মজুমদার, প্রভাষক মো: হাসান ভূইয়া, আরিফুর রহমান, মোহাম্মদ মনির হোসেন, মিঠুন মজুমদার, সাইফুল ইসলাম।