দেবিদ্বারে কিশোর গ্যাং ‘বদর বাহিনী’র সদস্য হিমেল আটক

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ৩ মাস আগে

দেবিদ্বার প্রতিনিধি ।। দেবিদ্বারে কিশোর গ্যাং ‘বদর বাহিনী’র অন্যতম সদস্য হিমেলকে (২২) আটক করেছে থানা পুলিশ। রোববার ভোরে পৌর এলাকার বানিয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে বানিয়াপাড়ার (ফুলগাছতলা) মীর হোসেনের ছেলে এবং কিশোর গ্যাং মামলার ৩নং এজহারভুক্ত আসামী।
জানা যায়, চলতি বছরের ১৬ জানুয়ারি পৌর এলাকার ছোট আলমপুরের লিমন নামে এক কিশোরকে রড, রামদা ও হাতুড়ি দিয়ে এলোপাথারি আঘাত করে এবং পিঠে ছুরিকাঘাত করে দুই হাত ও দুই পায়ের মাংস আলাদা করে ফেলে বদর, হিমেল, সোহাগ, ইফরান গুরু, রামিমসহ কিশোর গ্যাং বদর বাহিনীর ১০/১২জন সদস্য।
পরে ১৭ জানুয়ারি দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন লিমনের হতদরিদ্র পিতা মো. আলমগীর হোসেন।
ঘটনার পর ওই গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়। সম্প্রতি হিমেল এলাকায় আসার খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো.নাজমুল হাসান একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে বাহিনীর অন্যতম সদস্য হিমেলকে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা জানান, দেবিদ্বার পৌর এলাকার বিভিন্ন স্থানে বদর বাহিনী ছিনতাই, চুরি, ইভটিজিং, প্রতিপক্ষের কিশোরদের মারধোরসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। এরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময়ে হুমকি ধামকির ভিডিও আপলোড দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতি তৈরী করছে। তারা কিশোর গ্যাং বদর বাহিনীর বাকি সদস্যদেরও আটক করার দাবি জানান।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুল হাসান জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে কিশোর গ্যাং বদর বাহিনীর অন্যতম সদস্য ও মামলার ৩ নং আসামী হিমেলকে আটক করা হয়েছে। সে লিমনকে মারধর করাসহ নানা অনৈতিক কর্মকাণ্ডে জড়িত। তাকে যারা সেল্টার দিয়েছে তাদেরকেও খুঁজে বের করা হবে।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো.আরিফুর রহমান বলেন, লিমন নামে কিশোরকে মারধর করার মামলায় কিশোর গ্যাং বদর বাহিনীর সদস্য হিমেলকে আটক করা হয়েছে। তাকে রোববার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। হিমেল বিভিন্ন অপরাধের সাথে জড়িত, বাকি সদস্যদেরকেও আটক করা হবে। দেবিদ্বারে কেউ অন্যায়-অপরাধ করে পার পাবে না। থানা পুলিশ শক্ত অবস্থানে থেকে অন্যায় অপরাধ মোকাবেলা করবে।