দ্বিতীয়বার শপথ গ্রহণ করলেন ড. কিশোর

স্টাফ রিপোর্টার
প্রকাশ: ১ মাস আগে

কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ থেকে টানা দ্বিতীয়বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে শপথ গ্রহণ করেছেন ড. আহসানুল আলম সরকার কিশোর। ১২ জুন বুধবার বেলা ১১ টায় চট্রগ্রাম প্রাথমিক শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্রে বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম এ শপথ বাক্য পাঠ করান। এসময় কুমিল্লার অন্যান্য উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরাও শপথ নিয়েছেন।
এর আগে ২০১৯ সালে মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন ড. কিশোর আলম । তিনি (কুমিল্লা-৩) নির্বাচনী এলাকা মুরাদনগরের বর্তমান সাংসদ আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকারের একমাত্র পুত্র। ড.কিশোর ৬ষ্ঠ শ্রেণী থেকে লন্ডনে পড়াশোনা করে বেড়ে উঠেছেন। তিনি সেখান থেকে পিএইচডি ডিগ্রি নিয়ে দেশে এসে পিতার রাজনৈতিক উত্তরসূরী হয়েছেন।
মুরাদনগর থেকে পিতা সংসদ সদস্য হওয়ার আগেই কিশোর আলম সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন। বিশেষ করে (কোভিড-১৯) এর সময় করোনায় আক্রান্ত মৃত রোগীদের দাফন কাফন করে তুমূল আলোচনায় আসেন তিনি। এছাড়াও বৃদ্ধার সেবা করা, কৃষকের ধান কাটা, তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষকে পানি পান করা, গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো ছিলো তার বিগত দিনের কাজ। তিনি খুব সহজেই খেটে খাওয়া মানুষকে বুকে টেনে নেন। এভাবেই নীজ কর্মগুণে সাড়ে ছয় লক্ষ জনতার আস্তা ও বিশ^াস অর্জণ করে দ্বিতীয়বারের মতো উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন তারুন্যের অহংকার ড. আহসানুল আলম সরকার কিশোর।
শপথের বিষয়ে ড. কিশোর দৈনিক আমাদের কুমিল্লাকে বলেন, “ এমর্মে শপথ গ্রহণ করেছি যে, কারো উপর রাগ বিরাগের বর্শবর্তী না হয়ে – সকলের প্রতি আইন-অনুযায়ী সততা, নিষ্ঠা ও বিশ^স্ততার সাথে দায়িত্ব পালন করিব। এ শপথ বুকে লালন করেই মুরাদনগরের মাটি ও মানুষের জন্য কাজ করছি ”।
উল্লেখ্য দেশজুড়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয়ধাপে গত ২৯ মে মুরাদনগর থেকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ড. আহসানুল আলম সরকার কিশোর, পুরুষ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. শাহীন ও মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান মজুমদার।