নতুন নেতৃত্বে বাঁধন ভিক্টোরিয়া কলেজ ইউনিট

সভাপতি সফিউল্লাহ, সম্পাদক রাসেল
স্টাফ রিপোর্টার
প্রকাশ: ২ মাস আগে

 

 

 আবু সুফিয়ান রাসেল।

 

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ (কুভিক) ইউনিটের পালাবাদল হয়েছে। গত ১১ ডিসেম্বর এক বিজ্ঞাপ্তিতে নতুন কমিটির নাম প্রকাশ হয়। ঘোষণামতে ২০২৩ সালের জন্য সভাপতি মোঃ সফিউল্লাহ, সাধারণ সম্পাদক গাজী রাসেল হোসেন।

 

অন্যান্য পদে আছেন কেন্দ্রীয় পর্যবেক্ষক মাহবুবুরুর রহমান। সহ সভাপতি শরিফ মাহমুদ (শন্তু) সহ সাধারণ সম্পাদক তাহমিনা আক্তার (আদিবা),সাংগঠনিক সম্পাদক ইমন হোসাইন, সহ সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান সোহাগ, কোষাধ্যক্ষ মো. হাবিবুর রহমান ফাহিম, দপ্তর সম্পাদক মো সাকিব আল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল নোমান, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক মাহমুদা খানম। নির্বাহী সদস্যরা হলেন মোঃ সৌরভ আহম্মেদ, নূর আহাম্মদ, সজীব বিকাশ ত্রিপুরা,কাজী মহিন উদ্দিন,মঈনুল ইসলাম আবির।

 

প্রসঙ্গত, একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন এ স্লাগানে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৭ সালে এই স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা লাভ করে। ২০০৬ সালের ১০ জুন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ইউনিট হিসাবে কাজ শুরু করে। ১২টি জোনে দেশের ৫৩টি জেলায় ১৩৯টি ইউনিটের মাধ্যমে স্বেচ্ছায় রক্তদাতারা কাজ করে যাচ্ছেন।